‘তামিম বড় ম্যাচের খেলোয়াড় নন’

7

পাকিস্তানের সাবেক অধিনায়ক আমির সোহেল বলেছেন, তামিম ইকবাল বড় ম্যাচের খেলোয়াড় নন। বড় ম্যাচে তিনি কখনও রান করতে পারেন না। আগের বছরগুলোতে তার খেলা ফাইনালগুলোর পরিসংখ্যানের দিকে তাকান! দেখবেন রান নেই।

আমির সোহেলের এমন মন্তব্য অযোক্তিক। বাংলাদেশ প্রিমিয়ার লিগের ফাইনালে সেঞ্চুরির ইনিংস খেলেছিলেন তামিম। তবে আমির সোহেল বলেছেন বড় ম্যাচে রান করার জন্য আপনি তামিম ইকবালকে একটা সুযোগ দিয়ে দেখতে পারেন।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনালে করাচি কিংসের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে তামিমদের লাহোর কালান্দার্স। করাচির জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে।

এর আগে প্রথম ও দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে পেশোয়ার জালমি ও মুলতান সুলতান্সের বিপক্ষে টানা জিতে ফাইনাল নিশ্চিত করে লাহোর।

আগের দুই ম্যাচে প্রথম এলিমিনেটরে ১০ বলে ১৮ রানের ঝড়ো ইনিংস খেলেন তামিম। দ্বিতীয় এলিমিনেটরে ২০ বলে ৩০ রানে ফেরেন লাহোরের এই তারকা ওপেনার। আজ ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে বড় স্কোর গড়ার জন্য মুখিয়ে রয়েছেন তামিম।

লাহোর কালান্দার্স: তামিম ইকবাল, ফখর জামান, সোহেল আকতার, মোহাম্মদ হাফিজ, বেন ডাক, সামিত প্যাটেল, ডেভিড ওয়াইজ, মোহাম্মদ ফায়জান, শাহীন শাহ আফ্রিদি, হারিস রউফ ও দিলবার হোসেন।