‘লিডার’ এ শাকিবের সঙ্গে বুবলী

14

কয়েক বছর আগে সংবাদ পাঠিকা থেকে অভিনয়ে এসেছিলেন শবনম বুবলী। ছবির অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে একাধিক সুপারহিট ছবির নায়িকা হয়েছেন বুবলী।

কিন্তু ‘বীর’ নামের ছবিটির কাজ শেষ হওয়ার পর এই জুটি ভেঙে যায়। তারপর প্রেম, বিয়ে নিয়ে এই দুজন তারকার সংবাদ প্রকাশ হতে থাকে মিডিয়ায়। কিন্তু বরাবরই দুজন খবরগুলো মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন। তাছাড়া এক বছরেরও বেশি সময় ধরে বুবলী আত্মগোপনে ছিলেন।

মিডিয়ায় গুঞ্জন রয়েছে যে, বুবলী মা হওয়ার কারণেই অভিনয় থেকে বিরত ছিলেন। এছাড়া শাকিব খানের সঙ্গে বুবলীর বৈবাহিক সম্পর্কও আছে- এমন গুঞ্জনও মিডিয়ায় প্রচলিত আছে।

সব জল্পনা থাকলেও আবারও এই জনপ্রিয় জুটি একসঙ্গে ছবিতে অভিনয় করছেন। সম্প্রতি ছবিটিতে এই দুই তারকা চুক্তিবদ্ধ হয়েছেন। ‘লিডার’ নামের ছবিটি পরিচালনা করবেন তপু খান। প্রযোজনা করছে আরটিভি। ১৮ ফেব্রুয়ারি এ উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছে প্রযোজনা প্রতিষ্ঠান।

সেখানেই ছবিটির বিস্তারিত তথ্য পরিবেশন করা হবে বলে জানিয়েছেন পরিচালক। আরটিভি থেকে জানানো হয়েছে ছবিটির শুটিং শুরু হবে ২০ মার্চ।

শাকিব খান, বুবলীসহ ছবির সঙ্গে সংশ্লিষ্ট কেউই এ বিষয়ে মুখ খুলছেন না। অন্যদিকে বুবলী নিরবের সঙ্গে জুটি বেঁধে আরেকটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন।