শ্রীলংকার বিপক্ষে ওয়ানডের প্রাথমিক দলে ইমরুল

10

শ্রীলংকার বিপক্ষে ক্যান্ডিতে চলমান দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনের খেলা শেষ হতেই ওয়ানডে সিরিজের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘোষিত সেই দলে সুযোগ পেয়েছেন জাতীয় দলের তারকা ওপেনার ইমরুল কায়েস।

ক্যান্ডিতে চলমান এই সিরিজ শেষেই তিন ম্যাচের ওয়ানডে সিরিজে অংশ নিতে বাংলাদেশ সফরে আসবে লংকান ক্রিকেট দল। দিমুথ করুনারত্নে-অ্যাঞ্জেলো ম্যাথিউসদের আসন্ন এই সফরকে সামনে রেখে শনিবার ২৩ সদস্যের প্রাথমিক দল দিয়েছে বিসিবি।

এই দলে আছেন ইমরুল কায়েস। তিনি ২০১৮ সালে ওয়েস্ট ইন্ডিজের বাংলাদেশ সফরে সর্বশেষ ওয়ানডে ম্যাচ খেলেছেন।

ঘরের মাঠে আসন্ন এই সিরিজের দলে প্রথমবার দলে ডাক পেয়েছেন পেসার শহিদুল ইসলাম।

প্রাথমিক দলে ডাক পাওয়া ক্রিকেটাররা রোববার থেকে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন শুরু করবেন। আগামী ১৬ মে শ্রীলংকা থেকে দেশে ফিরে দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন জাতীয় দলের অন্য তারকারা।

২৩ সদস্যের প্রাথমিক দল: তামিম ইকবাল, মোহাম্মদ নাঈম, ইমরুল কায়েস, লিটন কুমার, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহদি হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম ও শহিদুল ইসলাম।