ফাহিম সালেহর ভিডিও ভাইরাল

183

নিউ ইয়র্কে নৃশংসভাবে হত্যা করা ফাহিম সালেহর পুরনো একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ৩৩ বছর বয়সী সালেহকে ওই ভিডিওতে বলতে শোনা যায়, প্রকৃতপক্ষে যারা দেশকে, শহরকে পাল্টে দেন, তারাই হলেন উদ্যোক্তা।
টুইটার সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে ফাহিম সালেহর ওই ভিডিও। আয়ো ব্যাঙকোলে নামে একজন টুইটারে পোস্ট করেছেন এমন একটি ভিডিও। তাতে বিভিন্নজন আবেগঘন রিটুইট করছেন। অরভিল নামে একজন লিখেছেন, এই শক্তিধর তরুণের কথা শুনে আমি কান্না থামাতে পারছি না। দুনিয়াটা বিদ্বেষে ভরে গেছে। আকিনোলা নামে আরো একজন লিখেছেন, কি কারণে তাকে হত্যা করা হয়েছে তার প্রকৃত কারণ কেউই জানে না।

তিনি কাদের সঙ্গে কাজ করেছেন আমরা জানি না। কি অন্যায় তিনি করেছেন কেউ জানি না। সৃষ্টিকর্তা তাকে ক্ষমা করে দিন। ওলুসেগুন নামে একজন লিখেছেন, অঙ্গহানি করা হলো মাদক স¤্রাটদের কাজ। এর অর্থ এই নয় যে, আমি ওই প্রয়াত উদ্যোক্তাকে এমন কোন কিছুর সঙ্গে জড়িত করছি। হয়তো তিনি তাদেরকে অতিক্রম করেছেন। এমনিতরো অনেক রিটুইটে সয়লাব।

উল্লেখ্য, বাংলাদেশে রাইডিং শেয়ার পাঠাও-এর অন্যতম প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ। মঙ্গলবার নিউ ইয়র্কে এক বিলাসবহুল কন্ডোমিনিয়ামে তাকে নৃশংসভাবে হত্যা করা হয়। ঘাড় থেকে মাথা বিচ্ছিন্ন করা হয়। কেটে ফেলা হয় দুই হাত ও দুই পা। এ ঘটনায় নিউ ইয়র্ক সহ সারা দুনিয়ায় তোলপাড় চলছে।