নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি সহোদরের মৃত্যু

118

নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় দুই ভাই নিহত হয়েছে। স্থানীয় সময় সোমবার দিবাগত রাত ১টার দিকে নিউইয়র্ক শহর থেকে প্রায় সাড়ে ৩০০ মাইল দূরে রচেস্টারের অন্টারিও কাউন্টিতে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই বাংলাদেশি তরুণ মোজাম্মেল হক রাসেল (৩৩) এবং তার ভাই হিমেল আকতার জয় (২৮) মারা যান।

দুর্ঘটনায় আহত তাদের ছোট ভাই আমিনুল হক আপেলকে (২৪) আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় অপর গাড়িরচালক ৮১ বছরের আমেরিকান এক বৃদ্ধ মারা গেছেন। তিনি ওহাইও রাজ্যের বাসিন্দা।

নিহত সহোদরের পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক সভাপতি জেড. এ. জয় ইত্তেফাককে জানান, মোজাম্মেল হক রাসেল যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ছিলেন। সাপ্তাহিক ছুটিতে ছোট দুই ভাই ও তাদের এক বন্ধুকে নিয়ে গাড়ি চালিয়ে নায়াগ্রা ফলস বেড়াতে যান। দুদিন সেখানে অবস্থান করে সোমবার রাতে তারা নিউইয়র্কে ফিরছিলেন। রাত আনুমানিক ১টায় রচেস্টার এলাকার অন্টারিও কাউন্টির ৪৪ এক্সিটের কাছে নিউইয়র্ক স্টেট থ্রুওয়েতে উল্টো পথে আসা একটি গাড়ির সঙ্গে তাদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই তিনজন নিহত হন।

নিহত সহোদরের গ্রামের বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলায়। তাদের বাবার নাম সিরাজুল ইসলাম ভূঁইয়া।

পুলিশ জানিয়েছে, উল্টো পথে আসা গাড়ির ৮১ বছর বয়স্ক চালক গত এক সপ্তাহ ধরে নিখোঁজ ছিলেন। উল্টো পথে গাড়ি চালিয়ে ঢুকে পড়ায় তিনি বিভ্রান্ত হয়ে পড়েন এবং মুহূর্তে দুর্ঘটনা ঘটে। নিহত বাংলাদেশি সহোদরের বাসা নিউইয়র্কের কুইন্সের এস্টোরিয়ায়। রাসেল দুই সন্তানের জনক।