প্রেসিডেন্ট ট্রাম্পের অবস্থা ভাল আছে: ড: শন কনলি

157

প্রেসিডেন্টের চিকিৎসক নেভি কমান্ডার ড: শন কনলি আজ শনিবার জানিয়েছেন যে কভিড ১৯ এ সংক্রমিত প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প হাসপাতালে ভাল আছেন। শুক্রবার ভোরে ট্রাম্প ঘোষণা করার পর যে তিনি করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন কনলি বলেছিলেন যে, তাঁকে সাবধানতা অবলম্বন করে হাসপাতালে যেন নিয়ে যাওয়া হয়। শুক্রবার বিকেলেই তাঁকে ওয়াল্টার রীড মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। মেডিকেল সেন্টারের বাইরে কনলি সংবাদাতাদের জানান,“ এই মূহুর্তে আমি এবং আমার টীম, প্রেসিডেন্টের যে উন্নতি হয়েছে তাতে অত্যন্ত খুশি। বৃহস্পতিবার তাঁর হাল্কা কাশি ছিল এবং নাক বন্ধ ছিল এবং ক্লান্তির ভাব ছিল যেগুলো এখন ধীরে ধীরে ভাল হয়ে যাচ্ছে”।

শুক্রবার হাসপাতাল থেকেই ট্রাম্প এক টুইট বার্তায় বলেন, “ আমার মনে হচ্ছে, সব কিছু ভালই চলছে, ধন্যবাদ সবাইকে। ভালোবাসা নেবেন”।

শুক্রবার সন্ধ্যায় প্রেসিডেন্টের চিকিত্সক ড শন কনলি হোয়াইট হাউজের প্রেস সচিব ক্যালি ম্যকএনানীকে পাঠানো এক স্মারকলিপিতে লেখেন, “ আজ সন্ধ্যায় আমি আনন্দের সঙ্গে জানাচ্ছি যে প্রেসিডেন্ট খুব ভাল আছেন। তাঁর কোন অতিরিক্ত অক্সিজেনের প্রয়োজন নেই। আমরা বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ করে থেরাপি দেওয়া শুরু করেছি তিনি তাঁর প্রথম ডোজ সম্পন্ন করেছেন এবং বিশ্রাম করছেন”।

শুক্রবার বিকেলে ট্রাম্পকে হেলিকপ্টারে করে ওয়াল্টার রীড মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয় যেখানে তিনি বেশ কিছুদিন থাকবেন বলে মনে করা হচ্ছে।