ঈদুল আজহায় শাকিব-বুবলীর ‘লিডার’

94

নতুন ছবি ‘লিডার: আমিই বাংলাদেশ’-এর শুটিং শুরু করলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান ও শবনম বুবলী। আজ (২৫ মে) দুপুরে রাজধানীর উত্তরায় একটি বাসায় স্বাস্থ্যবিধি মেনে সিনেমার মহরত ও শুটিং শুরু হয়। ছবিটি পরিচালনা করছেন তপু খান। মহরতে ছবির পরিচালক, কলাকুশলী উপস্থিত ছিলেন।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক ও চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, ‘পূর্ব ঘোষণা অনুযায়ী আজ আমরা শুটিং শুরু করতে পেরেছি। স্বাস্থ্য বিধি মেনে টানা ৩০দিন শুটিং করার পরিকল্পনা রয়েছে আমাদের। পরের ৩০দিন চলবে পোস্ট-প্রোডাকশন। আগামী ঈদুল আজহায় বাংলাদেশসহ আন্তর্জাতিক অঙ্গনে ‘লিডার, আমিই বাংলাদেশ’ রিলিজ হবে ইনশাআল্লাহ।’

শবনম বুবলীর কথায়, শুরু থেকেই সবকিছু সুন্দরভাবে হচ্ছে দেখে আমি খুবই আশাবাদী। এই চলচ্চিত্রে আমার চরিত্রগুলো খুবই চ্যালেঞ্জিং। আমি সেই ভাবে নিজেকে তৈরি করেছি।

পরিচালক তপু খান বলেন, ইতিমধ্যেই আমরা নায়ক শাকিব খান এবং নায়িকা বুবলীর সিনেমার লুক প্রকাশ করেছি। সবকিছুই আমরা প্রস্তুতি এবং পরিকল্পনা মাফিক করছি। আশা করছি সামনের দিনগুলোতেই সবকিছু ঠিক মতে পারবো।

শাকিব খানের ভাষ্য, ‘এটি এমন একটি সিনেমা হতে যাচ্ছে- যা তরুণদের দেশপ্রেমে জাগ্রত করবে। এই সিনেমা দেখে দেশের মানুষ বলতে পারবে; হ্যাঁ, আমিই লিডার, আমিই বাংলাদেশ। আপনারা আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন সিনেমাটি সুন্দরভাবে করতে পারি।’

গত ফেব্রুয়ারি মাসে ঘোষণা এসেছিল শাকিব খান অভিনীত ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির। এরপর গত ২১ মে (শুক্রবার) প্রকাশিত হয়েছিল শাকিব খানের ফাস্ট লুক। এরপর সোমবার এই চলচ্চিত্রে শবনম বুবলীর তিন লুকে প্রথম পোস্টার প্রকাশ করে প্রযোজনা সংস্থা বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সংবাদ সম্মেলনে ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর সাইনিং অনুষ্ঠিত হয় পরিচালক তপু খান এবং বাংলা চলচ্চিত্রের আলোচিত জুটি শাকিব খান ও বুবলীর সঙ্গে।

মহরত অনুষ্ঠানে আরো বক্তব্য দেন চলচ্চিত্রটির নির্বাহী প্রযোজক দেওয়ান শামসুর রকিব, চলচ্চিত্রটির অভিনয়শিল্পী, মাসুম বাশার এবং মিলি বাশার প্রমুখ।