পুলিশের সামনেই স্বামীর সঙ্গে বিবাদ, কেঁদে ভাসালেন শিল্পা

43

পর্নকাণ্ডে রাজ কুন্দ্রার ১৪ দিনের জন্য মঙ্গলবার জেল হেফাজতে নেওয়া হয়েছে। মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা যদিও তাকে নিজেদের হেফাজতে রাখতে চেয়ে আবেদন করেছিল আদালতে। কিন্তু সেই আবেদন খারিজ হয়ে যায়।

এরই মধ্যে পুলিশ জানিয়েছে, রাজ ও তার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেট্টির বাড়িতে তল্লাশি চালানোর সময়ে তারকা দম্পতির মধ্যে বিবাদ হয়। রাজের উপর চিৎকার করেন শিল্পা। কেঁদেও ফেলেন তিনি। পুলিশকে জানান, তার স্বামীর কীর্তিকলাপ সম্পর্কে তার কাছে কোনও তথ্য নেই। পুলিশ কর্মীরাই অভিনেত্রীকে শান্ত করেন।

ফোনের ক্লোনিং করার জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে। তার পরেই দ্বিতীয় বার জিজ্ঞাসাবাদ করার জন্য তাকে তলব করতে পারে মুম্বাই পুলিশ। ফোন ক্লোন করার অর্থ, শিল্পার ফোনের সব তথ্য চলে আসবে তদন্তকারীদের হাতে। সেই সঙ্গে শিল্পার ফোনে কোনও গোপন নথি রয়েছে কি না, কিংবা তার ফোন থেকে গত কয়েক মাসে কোন কোন তথ্য মুছে ফেলা হয়েছে, তাও তদন্ত করে দেখতে চান গোয়েন্দারা।

শুধু রাজই নন, তদন্তকারীরা যে শিল্পাকেও সহজে ছাড়তে চাইছেন না, তা এক প্রকার স্পষ্ট গোয়েন্দাদের বক্তব্য থেকে। ইতিমধ্যেই রাজের ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’ এর ডিরেক্টরের পদ থেকে ইস্তফা দিয়েছেন শিল্পা।